নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
১৩ হাজার ৪২৫ পিস ইয়াবা নিয়ে মা-ছেলেসহ আটক ৪

১৩ হাজার ৪২৫ পিস ইয়াবা নিয়ে মা-ছেলেসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের ফেনী মডেল থানাধীন রামপুরস্থ পাকা রাস্তা থেকে অভিযান চালিয়ে ১৩ হাজার ৪২৫ পিস ইয়াবা নিয়ে  মা-ছেলেসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র্যাব ৭।

শনিবার (১৮ মার্চ) দুপুর ১২টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুরস্থ পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ১৮ মার্চ দুপুর ১২টার সময় বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ সোহেল (২০), পিতা- নবী হোসেন, সাং- নয়া বাজার, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ২। আয়েশা বেগম (৩৯), পিতা- মৃত হাবিবুর রহমান, সাং- নয়া বাজার, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজার, ৩। জাহানারা বেগম (৩৫), পিতা- নূর আহাম্মদ, সাং- খারাংখালী, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজার এবং ৪। জহুরা বেগম (৩৩), পিতা- মৃত হাবিবুর রহমান, সাং- শিকদারপাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজারদেরকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে ১নং আসামী সোহেল এর পরিহিত প্যান্টের পকেট ও অন্যান্য আসামীদের পরিহিত পোষাকের ভিতর হতে মোট ৫২ টি নীল ও সাদা স্বচ্ছ রংয়ের বায়ুরোধক পলি প্যাকেটে সর্বমোট ১৩,৪২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত ০১ নং আসামী মোঃ সোহেল এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় মাদকদ্রব্য সংক্রন্তে ০১টি, ০২ নং আসামী আয়েশা বেগম এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার চন্দনাইশ এবং বাঁশখালী থানায় মাদকদ্রব্য সংক্রন্তে ০২টি এবং ০৪ নং আসামী জহুরা বেগম এর বিরুদ্ধে কক্সবাজার জেলার টেকনাফ থানায় ০১ টি অস্ত্র সংক্রান্ত এবং ০১টি মাদকদ্রব্য সংক্রান্ত ০ মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com